আরো দেখুন...

১১ Comments

  1. 11

    Nazmul Islam

    ২০১২ সালে আমি চতুর্দশ খণ্ড কিনেছিলাম। তখন সবগুলো খণ্ড কেনার মতো সক্ষমতা ছিলো না। কীভাবে কোরআনের অর্থ শেখা যায় তা খুঁজতে খুঁজতে আমার প্রিয় “শব্দে শব্দে আল-কোরআন” পেয়ে গেলাম! আমি যে কতবড় উপকৃত হলাম আপনাকে বোঝাতে পারবো না! কোরআন অধ্যয়ন করতে এখন খুব সহজ হবে। আল্লাহ্ আপনাকে ও এই মহৎ কাজের সাথে জড়িত সবাইকে জান্নাত দান করুন – আমিন!

    Reply
  2. 9

    নাজমুল হক সৈকত

    অসংখ্য ধন্যবাদ আপনাদেরকে।

    Reply
  3. 6

    আমির হামজা

    ভাই এই বই গুলো আমাকে আরো অনেক বেশি ইসলাম কে জানার জন্য অনুপ্রানিত করেছে।যাজাকাআল্লাহ

    Reply
  4. 5

    Zakaiya islam

    আলহামদুলিল্লাহ … বইগুলো ইন্টারনেটে দেওয়ার জন্য ধন্যবাদ। আর্থিক দূর্বলতার কারনে সবাই বই কিনতে পারে না। আবার কর্মব্যস্ত জীবনে এক জায়গায় বসে বই পড়া সব সময় সম্ভব হয় না। এ্যানড্রয়েড মোবাইলফোনে বইগুলো ডাউনলোড করা থাকলে যেখানে ইচ্ছা একটু সময় পেলেই পড়া যায়।…z±

    Reply
  5. 4

    Zakaiya islam

    আলহামদুলিল্লাহ … বইগুলো ইন্টারনেটে দেওয়ার জন্য ধন্যবাদ। আর্থিক দূর্বলতার কারনে সবাই বই কিনতে পারে না। আবার কর্মব্যস্ত জীবনে এক জায়গায় বসে বই পড়া সব সময় সম্ভব হয় না। এ্যানড্রয়েড মোবাইলফোনে বইগুলো ডাউনলোড করা থাকলে যেখানে ইচ্ছা একটু সময় পেলেই পড়া যায়।

    Reply
  6. 3

    Riad

    জাযাকাল্লাহ খাইরান।
    আপনাদের আল্লাহ রাব্বুল আলামীন উত্তম প্রতিদান করুন। এত প্রচেষ্টা সত্যিই ভাই অবাক হয়ে যায়। দ্বীন জ্বলে উঠুক ঘরে ঘরে।

    Reply
  7. 2

    মোঃ শফিউল আলম

    মন্তব্য… বইগুলো ইন্টারনেটে দেওয়ার জন্য ধন্যবাদ। আর্থিক দূর্বলতার কারনে সবাই বই কিনতে পারে না। আবার কর্মব্যস্ত জীবনে এক জায়গায় বসে বই পড়া সব সময় সম্ভব হয় না। এ্যানড্রয়েড মোবাইলফোনে বইগুলো ডাউনলোড করা থাকলে যেখানে ইচ্ছা একটু সময় পেলেই পড়া যায়।

    Reply
  8. 1

    মো:আবু সাঈদ ইসলাম

    I like this wap page…………………………..n

    Reply

মন্তব্য করুন

অনুগ্রহপূর্বক ইসলামিক অনলাইন মিডিয়া‘র মন্তব্যের নীতিমালা মেনে মন্তব্য করুন। আপনার ই-মেইল ঠিকানা গোপন থাকবে। নামই-মেইল আবশ্যক।

© ২০১১-১৮ ইসলামিক অনলাইন মিডিয়া