সংবাদ

মাগুরায় কাভার্ড ভ্যানচাপায় ইবি শিক্ষক ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর ইন্তেকাল করেছেন

ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা কেন্দ্রীয় বাস টার্মিনালে অদূরে তিন নং ব্রিজ এলাকায় কাভার্ড ভ্যানচাপায় কুষ্টিয়া ইসালামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষক বিশিষ্ট আলেম ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর সহ ২ জন ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)

বুধবার (১১ মে ২০১৬) সকাল সাড়ে ৮টার দিকে ঝিনাইদাহ থেকে প্রাইভেটকারে করে ঢাকায় আসার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ইবির আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্ট্যাডিজ বিভাগের প্রফেসর, ঝিনাইদহ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ঝিনাইদহ বাস টার্মিনাল সংলগ্ন আস-সুন্নাহ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ড. খোন্দকার আবদুল্লাহ জাহাঙ্গীর ও প্রাইভেটকার চালক সেন্টু জোয়ার্দার।

এ দুর্ঘটনায় আছাদ ও বাহউদ্দিন নামে দু’জন আহত হয়েছেন। তাদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর ঝিনাইদহ শহরের ধোপাঘাটা গোবিন্দপুর গ্রামের বাসিন্দা।

মাগুরা ট্রাফিক পুলিশের পরিদর্শক কাবির হোসেন জানান, মাগুরা থেকে ঢাকাগামী ওই প্রাইভেটকারটি শহরতলীর পারনান্দুয়ালী কেন্দ্রীয় বাস টার্মিনালের অদূরে তিন নং ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কার্ভাড ভ্যানচাপা দেয়। এ সময় গুরুতর আহত অবস্থায় প্রাইভেট কারের ৪ যাত্রীকে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক ড. আব্দুল্লাহ জাহাঙ্গীর ও তার চালক সেন্টু মল্লিককে মৃত ঘোষণা করেন।

সদর থানার উপ পরির্দশক (এসআই) মিলন হোসেন বাংলঅনিউজকে জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

বাংলানিউজ

আরও দেখুন:  ভারতে গর্ভস্থ সন্তান ছেলে না মেয়ে তা নির্ধারণ নিয়ে জমজমাট ব্যবসা

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

Back to top button