আরো দেখুন...

৫ Comments

  1. 3

    ইতিহাস

    আল্লাহ তাঁর দ্বীন ইসলামকে পৃথিবীতে প্রমোট করার জন্য কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানকে সোল এজেন্সি দেননি, ধর্ম প্রচারের জন্য বা ধর্মের কাজ করার জন্য যার কাছ থেকে ডিলারশিপ নিতে হবে। কাজেই মাদ্রাসায় পড়া আলেম না হলেই তিনি দ্বীনের কথা বলার অধিকার পাবেন না, তাঁকে পাত্তা দেয়া যাবে না, তাঁর ছিদ্রান্বেষণে ব্যস্ত হয়ে পড়তে হবে- এর কোন য়ৌক্তিকতা নেই।
    মাযহাব ও তাকলীদের নামে ব্রাহ্মণ্যবাদ স্টাইলের এক পুরোহিততন্ত্র কায়েম করা হয়েছে, যার যাঁতাকলে পিষ্ট হচ্ছে ইসলাম ও মুসলিম জনগণ। এই পুরোহিততন্ত্রের কবল থেকে মুক্ত না হওয়া পর্যন্ত কুরআন ও সুন্নাহর বাণী নির্বিঘ্নে নির্মোহভাবে প্রচার ও প্রসার করা সম্ভব হবে না।

    Reply
  2. 2

    আলী আজগর আবীদ

    আমি জাকির নায়কের দীঘায়ু কামনাকরি।

    Reply
  3. 1

    Hamid

    I do not know why theis the person (Jakir Naik) being focused rather Dawat. A dawi or preacher must follow the path that he is preaching. But the in-combination indicates to Nifaq. I am not telling directly Munafiq but I do not have any alternative except to mention Naik’s speech regarding Hijab and Niqab. In practical sense the program that telicasted in Peace Tv shows another notion especially his daughter’s dressing though her body structure clearly shows that she is young enough to maintian Hijab with loose dress. But what we observed in the program is that she was wearing very tight pent which clearly contradiction to Islamic dress code. I do respect him but I can also criticize because he has become the head of criticism by advantage seekers in our country. In needs immadiate rectification otherwise the misson will face a lot trouble.

    Reply
    1. 1.1

      ইতিহাস

      ব্যক্তিপূজা বা ব্যক্তিকে হাইলাইট করা শেরেকী- একথা অবশ্যই ঠিক। কিন্তু একথাও ঠিক যে, ব্যক্তিবিদ্বেষও ইসলামবিরোধী। এখানে ব্যক্তিকে হাইলাইট করা উদ্দেশ্য নয়, বরং ব্যক্তির বিরুদ্ধে অপপ্রচারকে খণ্ডন করাই উদ্দেশ্য। কারণ, ইসলামের পথে নিবেদিতপ্রাণ একজন নিরপরাধ মুসলিমকে যদি মিথ্যা অপবাদ দেয়া হয় এবং অযৌক্তিক সমালোচনা করা হয়, তার জবাব দেয়া অন্যান্য মুসলিমদের দায়িত্ব হয়ে পড়ে।

      Reply

মন্তব্য করুন

অনুগ্রহপূর্বক ইসলামিক অনলাইন মিডিয়া‘র মন্তব্যের নীতিমালা মেনে মন্তব্য করুন। আপনার ই-মেইল ঠিকানা গোপন থাকবে। নামই-মেইল আবশ্যক।

© ২০১১-১৮ ইসলামিক অনলাইন মিডিয়া