সংবাদ

কাশ্মীর ইস্যুতে সমর্থন দিলেই ভারতে ফেরার সুযোগ দিতেন নরেন্দ্র মোদী

কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহারের পদক্ষেপকে সমর্থন জানালেই ভারতে ফেরার ব্যবস্থা করে দেয়া হত যাকির নায়েককে। তুলে নেয়া হত তার বিরুদ্ধে দায়ের হওয়া সমস্ত মামলা। সম্প্রতি এক ভিডিও পোস্টে চাঞ্চল্যকর এই তথ্য দিয়েছেন ডা. যাকির নায়েক।

তিনি বলেন, জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহারের পরেই কেন্দ্রীয় সরকারের তরফে তার সাথে যোগাযোগ করা হয়েছিল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের প্রতিনিধি আমার সাথে দেখা করে উক্ত ইস্যুতে কেন্দ্রের পাশে দাঁড়াতে এবং এর স্বপক্ষে মুখ খোলার প্রস্তাব দেয়। তাহ’লে আমার ভারতে ফেরার সমস্ত বাধা দূর হবে। দায়ের হওয়া মামলাগুলিও তুলে নেয়া হবে। এর পাশাপাশি আমার সমস্ত যোগাযোগকে কাজে লাগিয়ে বিশ্বের বিভিন্ন মুসলিম দেশের সাথে সম্পর্ক ভাল করতে চেয়েছিলেন তারা। কিন্তু আমি এই কাজ করতে অস্বীকার করেছি।

তিনি বলেন, ওই কর্মকর্তা আমাকে জানিয়েছিলেন আমার সাথে কথা বলার আগে এই বিষয়ে তার সাথে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কথা হয়েছে। তারা এ বিষয়ে আমার সাহায্য চেয়েছেন। তার এ কথা শুনে প্রথমে হতবাক হয়ে গিয়েছিলাম আমি। যে প্রধানমন্ত্রী নির্বাচনের সময় বক্তব্য রাখতে গিয়ে দু’মিনিটে ৯ বার আমার নাম নিচ্ছিলেন। তার এই ভোলবদল দেখে আমি রীতিমত চমকে গিয়েছিলাম।

আরও দেখুন:  ইটালিতে সন্তান জন্ম দিলে ফ্রি হলিডে'র ব্যবস্থা

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

Back to top button